Mon. Jun 17th, 2019

The Tech Tube Bd

Alive for Technology

QKZ DM9: বাজেট এর মধ্যে সেরা

1 min read
QKZ বাজেট ইয়ারফোন জগতের একটি পরিচিত না। QKZ এর অনেকগুলো হেডফোন বাজারে রয়েছে।যাদের বাজেট খুব কম তাদের কাছে একটি পরিচিত নাম হল QKZ। এদের ৪০০-৫০০ টাকার মধ্যে কিছু ইয়ারফোন রয়েছে যেগুলো প্রায় সবার কাছে পরিচিত এবং জনপ্রিয়। এদের ইয়ারফোন গুলোর মধ্যে একটি পরিচিত নাম হল QKZ DM9. আজকে আপনাদের সাথে কথা বলব এই বাজেট হেডফোনটি নিয়ে।
qkz dm9

প্যাকেজিং

প্রথমেই শুরু করি এর প্যাকেজিং নিয়ে। QKZ এর চিরচেনা প্লাস্টিক এর বক্স ভিতরে পাবেন QkZ DM9. আপনি চাইলে বক্সটি আপনার ইয়ারফোন এর সুরক্ষার জন্য ব্যবহার করতে পারেন।

বক্স এর ভিতর যা পাবেন

বক্স এর ভিতর পাবেন DM9 ইয়ারফোনটি।আর সাথে পাবেন বিভিন্ন সাইজের ইয়ারবাডস।

সাউন্ড কোয়ালিটি এবং ডিউরেবিলিটি

এককথায় বলতে গেলে এর ডিউরেবিলিটি অসাধারন এই বাজেটের মধ্যে। ৩.৫ মিমি. জ্যাক হেড L সেপ হওয়ার কারণে তার ছেড়া নিয়ে কোন দুশ্চিন্তা করতে হবে না। এর আরেক টি ভালো দিক হচ্ছে এর তারটি সহজে পেঁচিয়ে জায় না।

এর সাউন্ড কোয়ালিটি নিয়ে আর কি বলব।এতে আছে 9.2 mm NdFeB speaker। এই বাজেটে আপনার জন্য তা হতে পারে আপনার সেরা পচ্ছন্দ।যারা ব্যালেন্স সাউন্ড পচ্ছন্দ করেন তারা একবার হলো এই ইয়ারফোনটি ব্যবহার করে দেখবেন।আগেই বলে রাখি যারা অতিরিক্ত বেজ লাভার তাদের জন্য এই ইয়ারফোন্টি নয়। যারা বেজ এবং ট্রেবেল পছন্দ করেন তাদের জন্য এই ইয়ারফোনটি। একটানা গান শুনলেও আপনার বিরক্ত লাগবে না।এই বাজেটে আপনি মনে হয় এর থেকে ভাল ইয়ারফোন পাবেন না।

ভালো দিক

এর একটা ভাল দিক হল ইয়ারফোন এর হেডের উপরের দিকটা চেপ্টা হওয়ায় বালিশে মাথা রেখে গান শুনতে পারবেন।এছাড়া মাইক্রোফোন এর কোয়ালিটি অনেক ভালো।খুব ভালো ভাবেই অপর পাশের মানুষ আপনার কথা শুনতে পারবে।

খারাপ দিল

এয়ারফোনটি কিছুটা ভারি মনে হয়েছে, যদিও এটি কোন ব্যাপার না।
আমার মতে এই দামে আপনার এই ইয়ারফোনটি নেয়া উচিত।
Hands on Review পেতে নিচের ভিডিওটি দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যোগাযোগ করুন